ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




লাখাইয়ে সিংহগ্রাম কারীমিয়া মাদ্রাসা সংলগ্ন ব্রীজ এখন মরন ফাঁদ
লাখাই (হবিগঞ্জ) সংবাদদাতা
Published : Monday, 10 June, 2024 at 5:40 PM
লাখাইয়ে হবিগঞ্জ-লাখাই আঞ্চলিক মহাসড়ক এর বুল্লাবাজার  হইতে গুনিপুর সড়কের সিংহগ্রাম কারীমিয়া মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন খালের উপর নির্মিত ব্রীজের পূর্ব পাশের দুদিকে ভারী বর্ষণে  মাটি ধ্বসে পড়ায় সড়কটিতে যানবাহন চলাচল বিঘ্নিত হয়ে পড়েছে। এতে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন ও পথচারীরা।
এ অবস্থায় ব্রীজের ক্ষতিগ্রস্থ অংশটি সংস্কারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) বরাবরে ১০ জুন/২৪ একটি লিখিত আবেদনপত্র দাখিল করেছেন উপজেলা যুব ফোরাম এর আহবায়ক আকিব শাহরিয়ার। 
লিখিত আবেদন সূত্রে জানা যায়  উপজেলার বুল্লাবাজার হইতে গুনিপুর সড়কের সিংহগ্রাম কারীমিয়া মাদ্রাসা ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের খালের উপর নির্মিত ব্রীজটির পূর্ব পাশের দুদিকের মাটি ধ্বসে পড়েছে। ব্রীজের   গোড়ার মাটি ধ্বসে পড়ায় সড়কটিতে ঝুঁকি নিয়ে চলাচল করছে বিভিন্ন ধরনের যানবাহন। এতে প্রায়শই ছোট বড় সড়ক দূর্ঘটনা ঘটে চলেছে। 
আরোও জানা যায় গত ৭ জুন/২০২৪ রোজ শুক্রবার এ সড়কে একটি বরযাত্রী বাহী গাড়ি ব্রীজের গর্তে পড়ে অল্পের জন্য উল্টে যাওয়া থেকে রক্ষা পায়।পরে স্থানীয়দের সহায়তায় এটি উদ্ধার করা হয়। 
আরোও জানা যায় সড়কের ক্ষতিগ্রস্থ অংশটি সংস্কার না করা হলে এবং বৃষ্টি পাত অব্যাহত থাকলে এ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যেতে পারে যে কোন সময়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  নাহিদা সুলতানা এর সাথে আলাপকালে তিনি  জানান  আমার বরাবরে লিখিত আবেদন পেয়েছি । আমি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলীকে বিষয়টি দেখে ব্যবস্থা গ্রহনের জন্য বলা হয়েছে। 
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মাহবুবুর হোসেন এর সাথে আলাপ কালে তিনি জানান,  উপজেলা নির্বাহী অফিসার এর নির্দেশনা অনুযায়ী সড়কের ধ্বসে পড়া অংশ সংস্কারের জন্য সংশ্লিষ্ট  ইউনিয়ন এর চেয়ারম্যান আব্দুল কুদ্দুস কে নির্দেশনা দেওয়া হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]