ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




তপন বিশ্বাস (পবন) এবার পেলেন সাউথ এশিয়ান গোল্ডেন পিস অ্যাওয়ার্ড ২০২৪
মণিরামপুর (যশোর) সংবাদদাতা
Published : Monday, 1 April, 2024 at 7:11 PM
যশোরের মণিরামপুর উপজেলার তাহেরপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খৃস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি তপন বিশ্বাস(পবন) সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ দুইটি ন্যাশনাল অ্যাওয়ার্ড লাভ করেছেন। 

গত ১৭ ফেব্রুয়ারি ২০২৪ সাংগাঠনিক দক্ষতা ও সমাজসেবায় অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ তপন বিশ্বাস (পবন) একুশে স্মৃতি পরিষদ পদক ২০২৪ লাভ করেন।  একই ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গত ২৯ মার্চ ২০২৪ তাঁকে ঢাকার বিজয় নগরের সাউথ এশিয়ান সোস্যাল কালচারাল কাউন্সিল কর্তৃক সাউথ এশিয়ান গোল্ডেন পিস অ্যাওয়ার্ড ২০২৪ প্রদান করেন। 

এ ছাড়াও  ইতোপূর্বে কবি ও গীতিকার হিসেবে ঢাকার উদীয়মান বাংলাদেশ কর্তৃক মহান স্বাধীনতা দিবস সম্মাননা ২০২৩ লাভ করেন তপন বিশ্বাস (পবন)। এসব সম্মাননা পেয়ে এক সংক্ষিপ্ত  প্রতিক্রিয়ায় তপন বিশ্বাস (পবন) বলেন, ছোট বেলা থেকে রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মী হিসেবে স্বেচ্ছাব্রতী হয়ে কাজ করে মানুষের পাশে দাঁড়িয়েছি। কাজের স্বীকৃতি পেয়ে অনুপ্রানিত হয়েছি। আজীবন মানুষের জন্য কাজ করে যাব এই আমার দীপ্ত অঙ্গিকার।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]