ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




‘সরকার শহর-গ্রামের দূরত্ব গোচাতে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন কাজের গুরুত্ব দিয়েছে‘
চট্টগ্রাম ব্যুরো:
Published : Saturday, 2 March, 2024 at 2:55 PM
সরকার শহর-গ্রামের দূরত্ব গোচাতে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন কাজের গুরুত্ব দিয়েছে বলে মন্তব্য করেছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আলী আক্তার হোসেন।

তিনি বলেছেন, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন কাজের বেশির ভাগ  কাজ করে থাকে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ। গত বছরে আমাদের সফলতা অনেক। এবছর আমাদেরকে আরও বেশি করতে হবে। তিনি গতকাল শনিবার চট্টগ্রাম কামরুল  ইসলাম সিদ্দিক এলজিইডি  মিলনায়তনে বিভাগীয় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 ২০২৩-২৪ অর্থ বছরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর চট্টগ্রাম বিভাগের ১১ জেলার তত্ত‍্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, উপ -পরিচালক, সিনিয়র সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী,উপ-সহকারী প্রকৌশলী, উপ-সহকারী (যান্ত্রিক) ল্যাব টেকনিশিয়ানদের উদ্দেশ্যে বাস্তবায়ধীন প্রকল্প ও কর্মসূচীর অগ্রগতি নিয়ে আলোচনা অনুষ্ঠানে সকলের সহযোগিতা ও আন্তরিকতা কামনা করেন।

অতিরিক্ত প্রধান প্রকৌশলী অনিল চন্দ্র বর্মনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন  অতিরিক্ত প্রধান প্রকৌশলী জাবেদ করিম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশিদ মিয়া, তত্ত¡াবধায়ক প্রকৌশলী সৈয়দ শফিকুল ইসলাম বিন্দু।

বিভাগীয় এ কর্মশালার সার্বিক তত্ত¡াবধান ও অনুষ্ঠান  আয়োজনে চট্টগ্রাম জেলা নির্বাহী প্রকৌশলী মো. হাসান আলী মূখ্য ভূমিকা পালন করেন। প্রধান প্রকৌশলী বলেন, আপনারা হচ্ছেন এদেশের সত্যিকারের উন্নয়নের ধারক। গ্রামীন অর্থনীতির চালিকাশক্তি হচ্ছে সহজ যোগাযোগ ব্যবস্থা। আর সে কাজটি করে আপনারা গ্রামীণ অর্থনীতির চিত্র পাল্টিয়ে দিয়েছেন। আজকে দেশের এ অগ্রগতিতে আপনাদের ভূমিকা অনেক।  স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারিদের একান্ত প্রচেষ্টায় ২০২৩-২৪ চলমান উন্নয়ন কাজ সম্পন্ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন তিনি।










সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]