ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




দৌলতখানে কিশোর গ্যাংয়ের রডের আঘাতে যুবক নিহত
Published : Friday, 23 February, 2024 at 6:31 PM
দৌলতখানে ক্রিকেট খেলার পরবর্তী সিনিয়র জুনিয়র কথার কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত এক যুবকের লোহার রডের আঘাতে রাব্বি (১৮) নামের এক যুবক নিহত হয়। 
আজ শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত ৬:৩০ ঘটিকার সময় এই ঘটনা ঘটে।

নিহত ওই রাব্বি দৌলতখান পৌরসভার ৩ নং ওয়ার্ডের উত্তর মাথা বাস স্ট্যান্ড সংলগ্ন জামাল মাঝির ছেলে।

নিহতের ছোট ভাই  রাজিব জানায়, গতকাল ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের খেলোয়াড়দের মধ্যে কথার কাটাকাটি হয়।এ বিষয়ে রাজিবের বড় ভাই নিহত রাব্বি এসে কথা বলার এক পর্যায়ে অপরপক্ষের ৪,৫ জন যুবক খুব উত্তেজিত হয়ে পরে, এক পর্যায়ে একজন দৌড়ে গিয়ে পাশের দোকানের  লোহার রড নিয়ে এসে রাব্বিকে আঘাত করে।  পরবর্তীতে রক্তাক্ত অবস্থায়  অবস্থায় রাব্বিকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ সকালে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতলে পাঠানো হয় সেখান থেকে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের জন্য পাঠানো অবস্থায় ভোলা ইলিশা ফেরিঘাটে রাব্বির মৃত্যু হয়। 

নিহতের ছোট ভাই রাজীব আরো বলেন উত্তর মাথার মাহি, সিয়াম, শাকিব সহ আরো চার পাঁচ জন শেষ সময় উত্তেজিত হয়ে ওঠে এবং ভাইকে আঘাত করে। 

এ বিষয়ে দৌলতখান থানার  এস আই বেলায়েত হোসেন বলেন, নিহত রাব্বির মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নিহত পরিবারের কেউ যদি মামলা করে তখন তদন্ত করে  দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। 







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]