ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
ব্রেকিং নিউজ: স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা প্রয়োজন: ভূমিমন্ত্রী      আগামীকাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান      স্থল শক্তিতে ও আমাদের সক্ষমতা রয়েছে: বিমান বাহিনীর প্রধান      সাভারে হত্যাকান্ডের ১৪ মাস পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার      উখিয়ার ক্যাম্পে গোলাগুলি, নিহত ১      




১৮ বছরের বন্ধ রাস্তা খুলে দিলেন চেয়ারম্যান
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Monday, 10 June, 2024 at 4:22 PM, Update: 10.06.2024 4:39:31 PM
দীর্ঘ ১৮ বছর ধরে বন্ধ থাকা রাস্তা খুলে দিয়ে জনসাধারণের চলাচলের ব্যবস্থা করে দিলেন সাভারের আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহাম্মেদ। 

জানা যায়, বিরোধপূর্ণ জমিটি সাভারের বেগুন বাড়ি মৌজার আর এস খতিয়ান ১১৩, দাগ নং ১৫৫, জমির পরিমাণ ৩৩ শতাংশ । এ বাড়িতেই বেড়ে উঠেছেন ব্যাংক কর্মকর্তা মোঃ সারোয়ার আহাম্মেদ। পৈতৃক সূত্রে পাওয়া সে জমিতে শৈশব ও কৈশোর পার করে এখন বিবাহিত জীবনে দুই সন্তানের পিতা তিনি। জমির পেছনের অংশে বাড়ি করে বসবাস করেন তিনি। বাড়ির সামনে চাচা বশির আহম্মেদ তার পরিবার নিয়ে বসবাস করেন।

কিন্তু ১৮ বছর পূর্বে চাচার সাথে জমির সীমানা নিয়ে বিরোধ হলে সারোয়ারের চলাচলের রাস্তায় ময়লা ও বালু ফেলে বন্ধ করে দেন চাচা।

ফলে নিজের রাস্তা বাদ দিয়ে পাশের বাড়ির দেয়াল টপকে চলাচল করতে হয় সারোয়ারের পরিবারের।

বন্ধ রাস্তা খুলতে নানা জায়গায় দোড়ঝাপ করেও কোন সুরাহা পায়নি সারোয়ার আহম্মেদ।

আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহাম্মেদ এর কাছে স্থানীয় জনসাধারণ রাস্তা খুলে দেয়ার আবেদন করলে চেয়ারম্যান স্থানীয় ওর্য়াড মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যাক্তিদের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করেন। সরোয়ার আহাম্মেদ তার পক্ষের সমস্ত কাগজ পত্র জমা দিয়ে চেয়ারম্যান রকিব আহম্মেদের সঙ্গে কথা বলেন। সমস্ত কাগজ পর্যালোচনা করে চেয়ারম্যান রকিব আহম্মেদ সিদ্ধান্ত নেন, রাস্তাটি অবমুক্ত করবেন তিনি। তারই পরিপ্রেক্ষিতে অবরুদ্ধ রাস্তাটি উদ্ধারের জন্য স্থানীয় জনসাধারণকে সাথে নিয়ে সম্প্রতি রাস্তার সমস্ত ময়লা অপসারণ করে চলাচলের উপযোগী করে তোলেন।

তার এ উদ্যোগকে স্বাগত জানান এলাকার সাধারণ জনগন। চেয়ারম্যান রকিব জানান, বশির আহম্মেদ এ বিষয়টি মেনে না নিয়ে মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন সংবাদপত্রে আমাকে  নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করে মানহানি করার চেষ্টা করছেন।





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]