ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




সাভারে আওয়ামী গণহত্যা কারীদের বিচারের দাবিতে বিএনপি অবস্থান কর্মসূচি
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Thursday, 15 August, 2024 at 3:37 PM, Update: 15.08.2024 4:07:52 PM
ছাত্রজনতার উপর গুলি চালিয়ে গণহত্যা কারী পদত্যাগকৃত সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে সাভার উপজেলা বিএনপির সাবেক সভাপতি হাজী মোঃ জামাল উদ্দিন সরকারের উদ্যোগে ও যুবদল নেতা ইয়াব মো. ইয়াছিন সরকার শাওনের নেতৃত্বে অবস্থান কর্মসূচি ও মিছিল পালিত হয়েছে। 
সাভারের হেমায়েতপুর বাসস্ট্যান্ডে এই অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। পরে ইয়ার মোঃ ইয়াছিন সরকার শাওনের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধিক মোটরসাইকেল সহকারে একটি বিরাট মিছিল হেমায়েতপুর বাসস্থান থেকে সাভারের সিএন্ডবি প্রদক্ষিণ করে পূনরায় অবস্থান কর্মসূচির স্থানে এসে শেষ হয়।এতে হাজার হাজার বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নয়। এ সময় এক বক্তৃতায় ইয়ার মোঃ ইয়াছিন সরকার শাওন বলেন, আমরা আওয়ামী লীগের গণবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে অবস্থান নিয়েছি।যাতে নতুন করে তারা আর কোন সহিংসতা করতে না পারে। এতদিন যে সমস্ত বিএনপির নামধারী নেতা কর্মী আওয়ামী লীগের সাথে আঁতাত করে চলেছে তাদের ক্ষমা নেই। রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীতে একটি সুখী সমৃদ্ধির বাংলাদেশ গড়ে তোলা হবে ইনশাল্লাহ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]