ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ছাত্র মহাজোট নেতা তপুর উপর হামলার প্রতিবাদে ঢাকায় মানববন্ধন
স্টাফ রিপোর্টার
Published : Saturday, 14 September, 2024 at 12:24 PM
সম্প্রতি ঢাকার রমনা কালী মন্দিরে প্রার্থনা শেষে ফেরার পথে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি ইঞ্জিনিয়ার সজীব কুন্ডু তপুর উপর হামলার ঘটনার প্রতিবাদে ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন হয়েছে।  শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে  এ মানববন্ধন এর কর্মসূচী পালন করে। 

হিন্দু ছাত্র মহাজোট এর নির্বাহী সভাপতি উজ্জ্বল মালাকারের সভাপতিত্বে ঘটনার বর্ণনা দেন ছাত্র মহাজোটের সভাপতি ইঞ্জিনিয়ার সজীব কুন্ডু তপু। বক্তব্য রাখেন সহ সভাপতি অপূর্ব মৃধা, দপ্তর সম্পাদক সজিব চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভ্রজিৎ বিশ্বাস, তথ্য ও যোগাযোগ সম্পাদক হৃদয় দাস, প্রচার সম্পাদক নয়ন দাস, সহ প্রচার সম্পাদক রুদ্র সাহা, শুভ্র তালুকদার, নয়ন বৈরাগী, হিন্দু মহাজোটের নির্বাহী সভাপতি অ্যাডঃ প্রদীপ কুমার পাল, বরিশাল বিভাগীয় সম্পাদক অসীম কুমার শীল, শঙ্কর দাস, নূপুর বসাক,স্বপ্না, সবুজ দত্ত, সুমন পাল, শুভ্র সরকার, বাধন দত্ত রাজিব চৌহান, তন্ময় শিকদার, বাসুদেব দাস, হিন্দু মহাজোটের সভাপতি অ্যাডঃ দীনবন্ধু রায়, নির্বাহী সভাপতি অ্যাডঃ প্রদীপ কুমার পাল, প্রধান সমন্বয়কারী বিজয় কৃষ্ণ ভট্টাচার্য, মহাসচিব অ্যাডঃ গোবিন্দ চন্দ্র প্রামাণিক, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাডঃ প্রতীভা বাকচী, যুগ্ম মহাসচিব, অ্যাডঃ শুভ মজুমদার, ভারপ্রাপ্ত সাংগঠণিক সম্পাদক বিশ্বনাথ মোহন্ত, হিন্দু যুব মহাজোটের সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি মধু, প্রমুখ।

বক্তাগণ বলেন ধর্ম অবমাননার অযুহাতে জনতার হাতে নির্যাতনের শিকার খুলনার আহত উৎসব মন্ডল-কে সন্ত্রাসীরা মৃত ঘোষনা করে সামাজিক মাধ্যমে অপপ্রচার শুরু করে। তারা আওয়ামী লীগ ও ছাত্রলীগের কাছ থেকে সুবিধা নিয়ে দেশের সরকার, সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর বিরুদ্ধে জনগণকে ক্ষেপিয়ে ব্যাপক শোডাউন করার পরিকল্পনা করে। হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সজিব কুন্ডু তপু উৎসব মন্ডলের অবস্থা দেখার জন্য সামরিক হাসপাতালে যান এবং উৎসব মন্ডল এর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে তার শারীরিক সুস্থতার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেন। এতে করে সন্ত্রাসীদের পরিকল্পনা ব্যহত হয়। সেজন্য তার প্রতি ক্ষিপ্ত হয়ে রমনা মন্দির প্রাঙ্গনে একাকি পেয়ে তাকে হত্যার উদ্দেশ্যে প্রদীপ কান্তি দে ও রাজেশ নাহার নেতৃত্বে ১০/১২ জন তার উপর ঝাঁপিয়ে পড়ে ও হত্যার উদ্দেশ্যে মারধর করে। ভক্তরা দৌড়ে এসে তাকে রক্ষা করে। হিন্দু ছাত্র মহাজোট এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছে। এবং অবিলম্বে এই সন্ত্রাসীদের গ্রেফতার ও দ্রুত বিচার ট্রাইবুনালে বিচার দাবী করছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]