ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




তজুমদ্দিনে মিডিয়া হাউজ কমিটি গঠন: সভাপতি হেলাল, সম্পাদক তসলিম
স্টাফ রিপোর্টার
Published : Sunday, 8 September, 2024 at 7:36 PM
ভোলার তজুমদ্দিনে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে মিডিয়া হাউজ কমিটি পূণর্গঠিত করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের উদ্যোগে করা এই কমিটিতে সভাপতি পদে হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে  নুরুল আহাদ তসলিমকে মনোনীত করে ০৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়।

তজুমদ্দিন  মিডিয়া হাউজ এর ইউনিয়ন শাখায় চাঁদপুর থেকে আহ্বায়ক আহসান হাবিব মামুন, সোনাপুর থেকে আহ্বায়ক ইকরাম হোসেন মনির, শম্ভুপুর থেকে আহ্বায়ক লোকমান হোসাইন, চাচঁড়া  থেকে আহ্বায়ক মোঃ নোমান ও মলংচড়া থেকে আহ্বায়ক জাকির হোসেন শামীম কে মনোনীত করা হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বাংলাদেশ জামায়াতে ইসলামী'র কেন্দ্রীয় প্রচার বিভাগের সাবেক সহকারী জনাব ইব্রাহিম মাহমুদ।

বিশেষ অতিথি  ছিলেন জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ।

সভায় প্রধান অতিথি বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ইব্রাহিম মাহমুদ বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে তজুমদ্দিনের গণ মানুষের আকাঙ্ক্ষা পূরণ করা সহ হলুদ সাংবাদিকতা রুখে দেওয়ার জন্য সাংবাদিকদের সাহসী ভূমিকা পালন করতে হবে।

উল্লেখ্য যে, গত ২০২২ সালে মু. হেলাল উদ্দিনকে সভাপতি ও জাকির হোসেন শামিমকে সম্পাদক করে তজুমদ্দিনে মিডিয়া হাউজ কমিটি গঠন করা হয়।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]