ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




ধর্মপাশায় শিক্ষার্থী ও নির্মাণ শ্রমিকের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় আহত ৪
ধর্মপাশা ও মধ্যনগর সুনামগঞ্জ সংবাদদাতা
Published : Tuesday, 10 September, 2024 at 7:02 PM
সুনামগঞ্জের ধর্মপাশায় শিক্ষার্থী  ও নির্মাণ শ্রমিকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ায় এক ছাত্রসহ ৪ জন আহত হয়েছে।

আহতদেরকে ধর্মপাশা ও পাশের মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র রিমন মিয়া (১৭),  নির্মাণ শ্রমিক ইমন মিয়া(১৭), হাসান মিয়া (২০) ও সালমান আহমেদ (২৫)।

মঙ্গলবার বেলা ১১টায় জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে নির্মাণাধীন  উপজেলা পরিষদ ভবনের নির্মাণ শ্রমিকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এদিকে ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন  তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

জানা গেছে, নির্মাণাধীন উপজেলা পরিষদ ভবনের পাশের রাস্তা দিয়ে জনতা মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই ভবনের কিছু নির্মাণ শ্রমিক প্রায় প্রতিদিনই ছাত্রীদেরকে দেখে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি জানতে পেরে মঙ্গলবার সকালে ওই বিদ্যালয়ের ১০-১২ জন ছাত্র নির্মাণাধীন ওই ভবনের সামনে গিয়ে নির্মাণ শ্রমিকদের সাথে বাক-বিতণ্ডায় জড়ায়। এরই এক পর্যায়ে অভয় পক্ষের লোকজনের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় এক ছাত্রসহ ৪ জন নির্মাণ শ্রমিক আহত হন।

এ ব্যাপার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, ঘটনার খবর পাওয়ার পরপরই আমি সেখানে  গিয়ে পরিস্থিতি শান্ত করি। তবে খুব শীঘ্রই উভয় পক্ষকে নিয়ে এ বিষয়টির সমাধান করা হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]