ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




এমপি’র বাসা ভাংচুর
মোহনগঞ্জ থানায় হামলা, গাড়িতে আগুন
মোহনগঞ্জ (নেত্রকোণা) সংবাদদাতা
Published : Tuesday, 6 August, 2024 at 3:40 PM
নেত্রকোনার মোহনগঞ্জ থানায় হামলা চালিয়ে পুলিশের পিকআপ গাড়িসহ ১১টি মটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে অজ্ঞতরা। সোমবার বিকেলে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগ অফিস, নেত্রকোণা- ৪ আসনের এমপি সাজ্জাদুল হাসানের মোহনগঞ্জস্থ বাসভবন, আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র লতিফুর রহমান রতনের বাসভবনে হামলা ও ভাংচুর এবং মেয়রের গরুর খামারে আগুন দেওয়ার ঘটনা ঘটে। 

এছাড়া মৎস্যলীগ নেতা রেজুয়ান আলী খান আর্নিকের মার্কেট, ওয়ার্ড কাউন্সিল সৈয়দ আজহারুল ইসলাম ফয়সলের বাসা, মাতৃ অটো রাইস মিলে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। মঙ্গলবার শহরের আনন্দ হোটেল ও ওয়ার্ড কাউন্সিল কামাল হোসেন রতনের বাড়ি ভাংচুর করা হয়। 

এদিকে বিএনপি’র নেতৃবৃন্দের মধ্যে আ.খ.ম. শফিকুল হক, ফজলুল হক মাসুম, সেলিম কার্ণায়েন, টিপু সুলতান, গোলাম রব্বানী পুতুল, ভিপি জাহাঙ্গীর আলম প্রমুখ পরিস্থিতি শান্ত রাখতে মোহনগঞ্জ বাজারে জোর তৎপরতা শুরু করেন। 





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]