ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




ইন্দুরকানীতে কুড়িয়ে পাওয়া অস্ত্র সেনাবহিনী ও পুলিশের কাছে হস্তান্তর
ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতাঃ
Published : Tuesday, 13 August, 2024 at 5:44 PM
পিরোজপুরের ইন্দুরকানীতে রাস্তার পাশ থেকে একটি এয়ারগান উদ্ধার করেছে সেনাবাহিনী ও পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা বাজার এলাকা থেকে এয়ারগানটি উদ্ধার করা হয়। জানা গেছে, এই দিন সকালে আব্বাস হাওলাদার নামে এক ব্যক্তি এয়ারগানটি দেখতে পেয়ে সেনাবাহিনীকে খবর দেয়। তারা এসে এটি উদ্ধার করে ইন্দুরকানী থানায় হস্তান্তর করেছে।

 ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, সেনাবাহিনী একটি এয়ারগান উদ্ধার করে থানায় জমা দিয়েছেন। উদ্ধারকৃত অস্ত্রটি ডাকাতরা রাস্তার পাশে ফেলে দিয়ে পালিয়েছে বলে ধারনা করা হচ্ছে। 

ইন্দুরকানীতে পূর্বশত্রুতার জেরে বাড়ী ভাংচুর করায় বিএনপি নেতা বহিস্কার

পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্বশত্রুতার জেরে এক ইউপি সদস্যের বাড়ী ভাংচুর করায় ফরিদ হাওলাদার নামে এক বিএনপি নেতা বহিস্কার হয়েছেন। বহিস্কৃত নেতা ফরিদ হাওলাদার উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ছিলেন। মঙ্গলবার পিরোজপুর জেলা বিএনপি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে স্থায়ী বহিস্কার করে।

 জানা গেছে, উপজেলার বিগত বালিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে বিএনপি নেতা ফরিদ হাওলাদার মোঃ শাহরিয়ার কাছে পরাজিত হন। এই পরাজয়ের প্রতিশোধ নিতে তিনি সুযোগ পেয়ে লোকজন নিয়ে শাহরিয়ার বাড়ীতে হামলা ও ভাংচুর করে। 

পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু বলেন, পূর্বশত্রæতার জেরে ইউপি সদস্য শাহরিয়ার বাড়ীতে হামলা ও ভাংচুরের ঘটনায় জেলা বিএনপির সিদ্ধান্ত মোতাবেক ফরিদ হাওলাদারকে দল থেকে স্থায়ী বহিস্কার করা হয়েছে। 







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]