ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




সদরপুরে লুটকৃত অস্ত্রের গুলিতে যুবক নিহত
সদরপুর (ফরিদপুর) সংবাদদাতা
Published : Monday, 12 August, 2024 at 7:11 PM
ফরিদপুরের সদরপুরে থানা লুটকৃত অস্ত্রের গুলিতে আহত যুবক দীর্ঘ ৬ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যূবরন করলেন। উপজেলার আটরশি গ্রামের মোশাররফ শেখ এর পুত্র পলাশ (১৮) গত ৬ আগস্ট সকালে সে তার বাবার হোটেলে কাজ করা অবস্থায় তার দুই বন্ধু সদরপুর সরকারি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র রাতুল এবং একই শ্রেনীতে পড়ুয়া আবির নামের দুই যুবক পলাশকে প্রয়োজনীয় কথা বলার অযুহাতে ডেকে নিয়ে যায় পার্শবর্তী আড়াই রশি গ্রামে নানা মোসলেম মাতুব্বরের বাড়ি। 

একাধিক সূত্রে জানা যায়, বসত ঘরের বারান্দায় তারা তিনজন একত্রিত হয়ে থানা লুটের মালামাল ভাগাভাগিকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে পলাশের মাথায় রিভালবার তাক করে গুলি করে। বাহির থেকে গুলির শব্দ ও পলাশের আত্মচিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসে সেই কক্ষে। সেখানে গিয়ে দেখা যায় রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে পলাশের দেহ। 

গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে আটরশির বিশ্ব জাকের মঞ্জিল হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পলাশকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে রেফার করেন। সেখানে ৬ দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর গত কাল সোমবার ভোর ৬ টায় পলাশের মৃত্যু হয়। 

স্থানীয়দের মাধ্যমে জানাযায়, গত ৫ আগস্ট সরকার পতনের দিন বিকেলে সদরপুর থানা থেকে রিভালবারটি লুট করা হয়েছিলো। পরে উক্ত রিভালবারটি আটরশির একটি পরিত্যক্ত ভবন থেকে আনসার বাহিনী উদ্ধার করে ফরিদপুরে কর্তব্যরত সেনাবাহিনীর কাছে হস্তান্তর করে।  

এ ঘটনায় জড়িত রাতুল ও আবির বর্তমানে পলাতক রয়েছে। সদরপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, পুলিশ সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]