ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
ব্রেকিং নিউজ: স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট ভূমি ব্যবস্থাপনা প্রয়োজন: ভূমিমন্ত্রী      আগামীকাল থেকে টানা ২০ দিনের ছুটিতে যাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠান      স্থল শক্তিতে ও আমাদের সক্ষমতা রয়েছে: বিমান বাহিনীর প্রধান      সাভারে হত্যাকান্ডের ১৪ মাস পর মাটি খুঁড়ে লাশ উদ্ধার      উখিয়ার ক্যাম্পে গোলাগুলি, নিহত ১      




আওয়ামীলীগের দলীয় মনোনয়নের আবেদন জমা দিলেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য
মণিরামপুর (যশোর) সংবাদদাতা
Published : Monday, 20 November, 2023 at 5:08 PM
বিশাল বহরের অনুসারীদের নিয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বোর্ডে আবেদন জমা দিয়েছেন ৮৯, যশোর-৫ (মণিরামপুর) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশি  প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি। তিনি সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আবেদন জমা দেন। 

এ সময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান,তরুণ আওয়ামী লীগ নেতা সুপ্রিয় ভট্টাচার্য্য,এ্যাড. বসির আহমেদ খান,মণিরামপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তাসরিন সুলতানা শোভা, পৌর সভাপতি ডা: সুরাইয়া আকতার ডেইজি, পৌর কাউন্সিলর গীতা রানী কুন্ডু, বাবু লাল চৌধুরী, আজিম হোসেন, সুমন দাস, অনিমা মিত্র, ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শেখর চন্দ্র রায়, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, হাফিজ উদ্দীন, আব্দুর রাজ্জাক, আব্দুল আলিম জিন্নাহ, উপজেলা যুব লীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, প্রভাষক মামুনুর রশিদ জুয়েল প্রমুখ।





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]