ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




পররাষ্ট্রমন্ত্রীর আসন থেকে মনোনয়ন ফরম কিনলেন অধ্যাপক জাকির হোসেন
সিলেট জেলা সংবাদদাতা
Published : Monday, 20 November, 2023 at 5:03 PM
পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন এর আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

এরই মধ্যে দুজনেই সিলেট-১ আসনে নির্বাচন করার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে পররাষ্ট্রমন্ত্রী ড.এ কে আব্দুল মোমেন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। 

অপর দিকে জাকির হোসেনের পক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন সিলেট মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন।

মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি ভোরের ডাক কে নিশ্চিত করেছেন অধ্যাপক জাকির হোসেন। 

অধ্যাপক জাকির হোসেন বলেন,  বাংলাদেশ আওয়ামী লীগ  গনমানুষের দল। আমি দলের কঠিন ও দূর্যোগময় সময় থেকে দলটির সাথে আছি। মাঠ পর্যায়ের কর্মী থেকে রাজনীতির বিভিন্ন প্রতিকূলতা পেরিয়ে আজকে আমার এ অবস্থানে আসা। ইতিহাসের নির্মম ও কালো অধ্যায় হিসাবে চিহ্নিত '৭৫ এর পরবর্তী দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগ তথা মুজিব আদর্শের একজন কর্মী হিসাবে সিলেটের রাজপথে অতীতের মত এখনো সক্রিয় আছি।

সিলেট-১ আসনে মনোনয়ন কিনে জমা দেয়ার পর অধ্যাপক জাকির আশা প্রকাশ করেন দলীয় সভানেত্রী তাকে মুল্যায়ন করবেন। নমিনেশন না পেলেও দলীয় প্রদানের নির্দেশে যাকেই নৌকা দেয়া হয় তার পক্ষে কাজ করে যাবেন বলেও জানিয়েছেন পোড় খাওয়া এই রাজনীতিবিদ।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]