ই-পেপার বাংলা কনভার্টার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ৪ আশ্বিন ১৪৩১
ই-পেপার বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: সেনাবাহিনীর অফিসারদের ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দেওয়ার সুফল জনগণ ভোগ করবে      নারায়ণগঞ্জে পারভেজ হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর      গাছ লাগানোর বিষয়টি আত্মায় ধারণ করা উচিৎ: বন উপদেষ্টা       ঢাবি অধিভুক্ত সাত কলেজের ৩য় ও ৪র্থ বর্ষের ফরম পূরণের বিজ্ঞপ্তি প্রকাশ      ভরা মৌসুমে ক্রেতার নাগালের বাইরে রুপালি ইলিশ      




জিডি করলেন শিরিন শিলা, মামলার হুঁশিয়ারি
বিনোদন ডেস্ক
Published : Sunday, 8 September, 2024 at 6:13 PM
মেজাজ হারিয়ে এবার বেজায় চটে গেলেন ঢালিউড নায়িকা শিরিন শিলা। তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মনগড়া কনটেন্ট’ ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন এই ঢালিউড সুন্দরী।

মূলত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্রদের বিপক্ষে গিয়ে নিজের ফেসবুকে ‘সুখে থাকতে ভুতে কিলায়’ একটি পোস্ট করে ছাত্রদের তোপের মুখে পড়েন এ নায়িকা। পড়ে তা সংশোধন করলেও মাথা নত করেননি তিনি। বরং বুড়ো আঙ্গুল দেখিয়ে আমেরিকায় চলে যান। 

মেজাজ হারানোর কারণ হিসেবে দেখা যায়, তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্যাসিনো সম্রাট আরমানের সঙ্গে জড়িয়ে নানান ধরনের প্রচারণা চলে। নিজেকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মনগড়া কনটেন্ট’ ছড়িয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন এ ঢালিউড নায়িকা। এই অভিনেত্রী জানিয়েছেন, সম্প্রতি বিভিন্ন সামাজিক মাধ্যমে ‘অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা’ এমন শিরোনামে কনটেন্ট প্রচার করতে দেখা যাচ্ছে।

তার দাবি, ক্রমেই বিষয়টি অসহনীয় পর্যায়ে পৌঁছে যায়। এগুলোর মাধ্যমে রীতিমতো তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে বলে আশঙ্কা করেন তিনি। শেষমেশ বাধ্য হয়ে থানায় জিডি করেন শিলা।

নাম প্রকাশে অনিচ্ছুক টিভি নাটকের জনপ্রিয় এক অভিনেতা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমার নাম শুনলে শিরিন শিলা খুব কষ্ট পাবে। আমাকে বড় ভাই জানেন তিনি। তাছাড়া ক্যাসিনো সম্রাট আরমান আমার বন্ধু। আমরা অনেক স্থানে এক সঙ্গে আড্ডা দিয়েছি। আমাদের কাছে তিনি আরমানের স্ত্রী পরিচয় দিতেন। তাকে এর মধ্যে না জড়ানোর অনুরোধও করেন এই অভিনেতা। রিপোর্ট লেখা পর্যন্ত নায়িকা শিরিন শিলা বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের দিয়ে নিউজ ঠেকানো চেষ্টা করছিলেন।  

তবে নায়িকা শিরিন শিলাকে নিয়ে একটি বিশ্বস্ত সূত্র জানায়, যুবলীগের ক্যাসিনো সম্রাট আরমানের সঙ্গে তার গোপনে বিয়ে হয়। স্ত্রী হিসেবে আরমানের থেকে বনশ্রীতে দুইটি ফ্ল্যাট আর আফতাব নগরে আর চার কাটার একটি প্লট নিজের নামে ভাগিয়ে নিয়েছেন। যার পরিমান ৪ কোটি মূল্যের হবে। এ বিষয় নিয়ে কথা বললে তিনি সব সময় বিভিন্ন যুবলীগের নেতাকর্মী ও ডিবি পুলিশের ভয় দেখাতেন। এখন এই নায়িকা ভয়ে আছেন। 

সরকার পতনের আগেও এফডিসিতে এক সিনিয়র সাংবাদিককে এ বিষয়ে প্রশ্ন করায় অশ্লীল ভাষায় গালমন্দ করেন তিনি এবং তার গাড়ীতে থাকা ছোট ভাইকে দিয়ে সাংবাদিককে হত্যার হুমকি দেন। এই নায়িকার শুরু থেকে সকল ছবি ফ্লপ হলেও সাংবাদিকদের হাত করে নিজেকে আলোচনায় রাখেন।

বিদেশে একাধিক শো করে সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী। নিচ্ছেন নতুন সিনেমার শুটিংয়ের প্রস্ততি। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব, ফেসবুকের ওইসব কনটেন্ট সামনে আসতে থাকে তার।

শিরিন শিলা জানান, মিথ্যা সংবাদ প্রচার করে সামাজিকভাবে হয়রানি করা হচ্ছে তাকে। ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। নিচ্ছেন মামলার প্রস্তুতি। গত শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শিরিন শিলা। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামও জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

শিরিন শিলা বলেন, প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব আবার লাখ লাখ মানুষ দেখছে। আমার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে। আমি সামাজিকভাবে হেয়প্রতিপন্ন হচ্ছি। আমার পরিবার ও আত্মীয়-স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে একজন শিল্পীর জীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে।

তিনি আরও বলেন, আমার চরিত্র নিয়ে কথা তুলেছে, নেতিবাচক খবর প্রকাশ করেছে। আমি নাকি নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, দেশ ছেড়ে পালিয়ে গেছি। এগুলো অসত্য। ভক্ত-দর্শকের কাছে আমার সম্পর্কে ভুল বার্তা যাচ্ছে। এসব কোনোভাবেই মেনে নিতে পারছি না।

চলতি বছর মেহেদি হাসান নির্মিত ‘শেষ বাজি’ সিনেমায় দেখা গেছে শিরিন শিলাকে। থ্রিলার ঘরানার গল্পের সিনেমা এটি। সুপার ফ্লপ এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। সিনেমাটিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে ছিলেন অপু বিশ্বাস।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]