ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




সাঁথিয়ায় এএসপি’র বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
সাঁথিয়া (পাবনা) সংবাদদাতাঃ
Published : Wednesday, 10 July, 2024 at 6:10 PM
পাবনার সাঁথিয়ায় অতিরিক্ত পুলিশ সুপার(এএসপি)আবুল কালাম আজাদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতেরা তার ভাই বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামের ঘরের আলমারী ও শোকেচ ভেঙ্গে নগদ ১৫ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। বুধবার (১০ জুলাই) ভোর রাতে সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে ডাকাতির এ ঘটনা ঘটে। আবুল কালাম আজাদ অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুর র‌্যাবে কর্মরত রয়েছেন।

 এ ঘটনায় এএসপি বেড়া সার্কেল আবুল কালাম আজাদ ও  সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে,সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামে বুধবার ভোর রাতে ১০/১২ জনের একদল ডাকাত এএসপি আবুল কালাম আজাদের ভাই বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালামের বাড়িতে বসত ঘরের বারান্দার গ্রিল কেটে দুটি শয়ন কক্ষের দরজা ধাক্কায় ও ডাকাডাকি করে। এ সময় একটি শয়ন কক্ষে অবস্থানরত ব্যবসায়ী আব্দুল সালাম ও অপর কক্ষে থাকা তার ছেলে জুয়েল রানা দরজা খুলে দেয়া মাত্রই ডাকাতদল অস্ত্রের মুখে তাদেরকে বেঁধে ফেলে। জুয়েল বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয় এবং তাকেও বেধে ফেলে। পরে ডাকাতদল উভয় কক্ষের আলমারীর তালা ভেঙ্গে নগদ ১৫ লাখ টাকা এবং ৫ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় বলে বাড়ির মালিক আব্দুস সালাম জানান।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ডাকাতি হওয়া মামলামাল উদ্ধারে ও আসামীদের আটকে পুলিশী অভিযান অব্যহত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য,চলতি বছর গত ৫মে রাতে সাঁথিয়া পৌরসভাধীন চোমরপুর গ্রামে জনতা ব্যাংক সাঁথিয়ার আতাইকুলা শাখার ম্যানেজার মঞ্জুরুæল হকের বাড়িতে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতরা প্রায় ২০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লাখ টাকা নিয়ে যায়।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]