ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




‘হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল নির্মাণে আর্থিক ঘাটতি নেই’
স্টাফ রিপোর্টার
Published : Tuesday, 9 July, 2024 at 7:03 PM, Update: 09.07.2024 7:06:58 PM
বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার কমোডর সাদিকুর রহমান চৌধুরী বলেন, টার্মিনালের কাজে আর্থিক কোনো সংকট নেই। ইতিপূর্বেই সব কিছুরই বরাদ্দ হয়েছে। সুতরাং এখানে কোনো ঘাটতি নেই। বিশ্বমানের সব সুবিধা নিয়ে চালু হবে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল। মূল ভবনের সৌন্দর্য্য বর্ধন এবং ভবন নির্মাণের কাজ শেষ পর্যায়ে। 

মঙ্গলবার (৯ জুলাই) বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক)-এর প্রধান কার্যালয়ে এভিয়েশন এন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (এটিজেএফবি) এর নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, নির্ধারিত সময়ে তৃতীয় টার্মিনালের কাজ সম্পন্ন করতে বেশ কয়েকটি সংস্থা একযোগে নিরালস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মূল ভবনের কাজ ইতিমধ্যেই শেষের পথে। ধীরে ধীরে ধাপ অনুযায়ী টার্মিনালটির ব্যবহার শুরু হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দ্রুততম মসয়ের মধ্যে পরীক্ষামূলক পরিচালনা কার্যক্রম শুরু করা হবে। এটা সময় সাপেক্ষ ব্যাপার। সব কাজ নির্ভুলভাবেই সম্পন্ন করতে হবে। 

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছেন এয়ার কমোডর সাদিকুর রহমান চৌধুরী। সৌজন্য সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন, এভিয়েশন এন্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ (এটিজেএফবি) এর সভাপতি তানজিম আনোয়ার, অর্থ সম্পাদক শাফিউল্যা সুমন, সাংগঠনিক সম্পাদক ইমরুল কাওসার ইমন, কার্যনির্বাহী সদস্য খালিদ আহসান, রাশেদুল হাসান এবং সংগঠনের সদস্য আবুল আজাদ সোলায়মান।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]