ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




বিএনপি'র নতুন কমিটি ভুয়া, সাভারের জনসভায় ওবায়দুল কাদের
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Wednesday, 3 July, 2024 at 6:50 PM
বিএনপির নতুন কমিটি ভুয়া। নতুন কমিটির খবর কেউ জানে না। নতুন নেতৃত্ব ভুয়া। বিএনপি কথায় কথায় বলে আন্দোলন হবে ঈদের পরে। ঈদ গেল,বর্ষা এলো, বছরের পর বছর গেল আন্দোলন হবে কোন বছর? বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আজ ৩ রা জুলাই সাভারের হেমায়েতপুরে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি আরো বলেন, বিএনপির মরা গানে জোয়ার আসবে না। বিএনপির বড় বড় নেতারা ভয়ে থাকে।মির্জা ফখরুল ও ভয়ে ভয়ে থাকে। কখন কার গদি যায়। তারেকের ডাক আসে মধ্যরাতে। সেই ভয়ে নেতারা তটস্থ থাকে। 

ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, পরের উপর নির্ভর করে কোনদিন আন্দোলন হয় না। সুতরাং বিএনপির আন্দোলন আর হবে না। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ এমপি।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শিল্প ও বাণিজ্য উপদেষ্টা সালমান এফ রহমান ও দলের সভাপতি সভাপতিমন্ডলী সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি। 

উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহম্মেদ প্রমূখ।

 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। ঢাকা জেলা আওয়ামী লীগের অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।





আরও খবর


সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]