ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




ফেনীতে র‍্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজা ও বিদেশী মদসহ ৩ মাদক কারবারি আটক
ফেনী জেলা সংবাদদাতা
Published : Thursday, 13 June, 2024 at 4:15 PM
ফেনীতে ৩০ কেজি গাঁজা ও বিদেশী মদসহ ৩ মাদক কারবারি র‌্যাবের ৭ ফেনীর একটি টিম । ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর থেকে বুধবার ভোরে  তাদের আটক করে।  উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়।

আটকরা হলেন- ফেনীর সোনাগাজী উপজেলার সাইদুল ইসলাম (২০), আলা উদ্দিন (২২), শেখ ফরিদ আফসার (১৮)।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক কারবারী পিকআপে মাদকদ্রব্য বিক্রয়ের জন্য কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। র‌্যাবের একটি দল ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশি শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপ ভ্যানটির চালককে গাড়ি থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাদের আটক করে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে পিকআপের মালামাল পরিবহণের স্থানে বিশেষ কৌশলে রক্ষিত ২টি বস্তা থেকে ৩০ কেজি গাঁজা ও এক বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। 

আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন বিভিন্ন কৌশলে গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরী ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক কারবারী এবং সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।

ফেনীস্থ র‌্যাব-৭ এর কোম্পানী অধিনায়ক স্কোয়াডন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]