ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




টানা ১০ দিনের ছুটি পাচ্ছে সাত কলেজের শিক্ষার্থীরা
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা
Published : Thursday, 13 June, 2024 at 12:52 PM
আসন্ন পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত রাজধানীর সরকারি সাত কলেজের শিক্ষার্থীরা ১০ দিনের ছুটি পেয়েছে।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) থেকে এ ছুটি শুরু হবে যা শেষ হবে আগামী ২৩ জুন। কলেজ সমূহ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী, পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে আগামী ১৩ জুলাই ২০২৪ থেকে ২৩ জুলাই পর্যন্ত কলেজের সকল ক্লাস স্থগিত থাকবে। স্ব স্ব বিভাগের দায়িত্বপ্রাপ্ত একজন শিক্ষক সকাল সাড়ে ৯ টায় কলেজের উপস্থিত হয়ে দুপুর ২ টা পর্যন্ত বিভাগীয় প্রধানের দায়িত্ব পালন করবেন।

তবে সরকারি ছুটি ব্যতীত অন্যান্য দিনগুলোতে কলেজের অফিস ও বিভাগসমূহ খোলা থাকবে এবং দাপ্তরিক কার্যক্রম চলবে। আগামী ২৪ জুন থেকে যথারীতি রুটিন অনুযায়ী ক্লাসসমূহ চলমান থাকবে বলে জানান হয়েছে। 

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি সাতটি কলেজ যথাক্রমে- ঢাকা কলেজ, ইডেন মহিলা কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, সরকারি তিতুমীর কলেজ, কবি নজরুল সরকারি কলেজ ও সরকারি বাঙলা কলেজ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]