ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পানচাষিরা পেলেন ৯০ হাজার টাকা
অভয়নগর (যশোর) সংবাদদাতা
Published : Tuesday, 11 June, 2024 at 6:46 PM
যশোরের অভয়নগরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ চারজন পানচাষিকে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষতিপূরণ হিসেবে ৯০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে চেকগুলো হস্তান্তর করা হয়। 

চেক হস্তান্তর করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম আবু নওশাদ ও উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন। এসময় বাঘুটিয়া ইউনিয়নের বিভাগদী গ্রামের পূর্বপাড়ার ক্ষতিগ্রস্থ পানচাষি ইমামুল ইসলামকে ২০ হাজার, একই গ্রামের আবুল হোসেনকে ২০ হাজার, সিরাজ দেওয়ানকে ৩০ হাজার ও প্রদীপ বর্মণকে ২০ হাজার টাকার চেক দেওয়া হয়।
ক্ষতিগ্রস্থ পানচাষিরা জানান, চার বিঘা জমিতে পান চাষ করেছিলেন তাঁরা। ফলনও ভালো হয়েছিল। কিন্তু গত ৯ মার্চ (শনিবার) কে বা কারা তাদের পানের বরজে আগুন ধরিয়ে দেয়। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কৃষি কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং আর্থিক সহায়তা প্রদানের আশ্বাস দেন। আজ সরকারিভাবে আর্থিক সহায়তার চেক পেয়েছি। এজন্য নির্বাহী কর্মকর্তা ও কৃষি কর্মকর্তাকে ধন্যবাদ জানান তারা।     





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]