ই-পেপার বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪
শিরোনাম: ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ২৬৩ জন       চট্টগ্রামে ২৮ মামলায় গ্রেফতার -৭৩৫       ৭ দিন পর স্থলবন্দর বেনাপোল সচল, আমদানী-রপ্তানী কার্যক্রম চলছে       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি       




১৫৩ কোটি টাকার সুদ মওকুফ, মূসকের সাবেক কমিশনারের বিরুদ্ধে মামলা
স্টাফ রিপোর্টার
Published : Tuesday, 11 June, 2024 at 6:24 PM
চার মোবাইল ফোন অপারেটরকে বেআইনিভাবে প্রায় ১৫৩ কোটি টাকার সুদ মওকুফ করায় মূসকের সাবেক কমিশনার ওয়াহিদা রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা করেছে দুদক। মঙ্গলবার (১১ জুন) দুদকের সহকারী পরিচালক শাহ আলম শেখ বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

মামলার এজহারে বলা হয়েছে, ২০১১ সাল থেকে ২০১৯ সালের মধ্যে স্থান ও স্থাপনা ভাড়ার উপর সঠিক সময়ে ভ্যাট পরিশোধে ব্যর্থ হওয়ায় কোম্পানিগুলোর ওপর ভ্যাট আইন অনুযায়ী এই সুদের আরোপ করা হয়।

এর মধ্যে গ্রামীণ ফোনের কাছে ৫৮ কোটি ৬৪ লাখ টাকা, বাংলালিংকের কাছে ৫৭ কোটি ৮৮ লাখ টাকা, রবির কাছে ১৪ কোটি ৯৪ লাখ টাকা ও এয়ারটেলের কাছে ২০ কোটি ৫৩ লাখ টাকা পাওনা ছিল। যা উদ্ভট সব যুক্তি তৈরি করে বিকল্প বিরোধ নিষ্পত্তি মাধ্যমে একক সিদ্ধান্তে এই সুদ মওকুফ করেন সাবেক ভ্যাট কমিশনার ওয়াহিদা রহমান চৌধুরী।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]