ই-পেপার বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪
শিরোনাম: ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ২৬৩ জন       চট্টগ্রামে ২৮ মামলায় গ্রেফতার -৭৩৫       ৭ দিন পর স্থলবন্দর বেনাপোল সচল, আমদানী-রপ্তানী কার্যক্রম চলছে       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি       




সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন কাল
সোহরাওয়ার্দী কলেজ সংবাদদাতা
Published : Saturday, 8 June, 2024 at 1:27 PM
সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতি (সোকসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৪ এ নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে তার মনোনয়ন পত্র বৈধ হিসেবে চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন কমিশন। 

রবিবার ( ৯জুন) বেলা ১২টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত সোহরাওয়ার্দী কলেজের অফিসার্স কাউন্সিলে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির (সোকসাস) ২০২৪ এর নির্বাচন  অনুষ্ঠিত হবে। গতকাল সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির নির্বাচন কমিশন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য প্রকাশ করা হয়। নির্বাচনে সভাপতি পদপ্রার্থী হিসেবে জাতীয় দৈনিক আশ্রয় প্রতিদিনের স্টাফ রিপোর্টার শেখ জাহাঙ্গীর আলম ও অন্যজন হলেন খোলা কাগজের প্রতিনিধি রাসেল মাহমুদ। সহ-সভাপতি পদে লড়ছেন দুই জন। তারা হলেন দৈনিক ভোরের ডাকের রিপোর্টার, ওয়ার্ল্ড গ্লোবাল টিভির বার্তা সম্পাদক ও রাজধানী টাইমসের স্টাফ রিপোর্টার লিখন হোসেন,  এবং মোহনা টেলিভিশনের সাদিয়া ইসলাম তিশা। 

সাধারণ সম্পাদক পদে দৈনিক সবুজ বাংলা সংবাদপত্রের প্রতিবেদক মোঃ আকবর চৌধুরী। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নিউজ ইনসাইড সংবাদপত্রের সাজেদুল ইসলাম, ও সাপ্তাহিক শীর্ষ খবর সংবাদ পত্রের প্রতিনিধি আশিকা জান্নাত। সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমস সংবাদ পত্রের প্রতিনিধি আমিরুল ইসলাম ফরহাদ। অর্থ সম্পাদক পদে বৈশাখী নিউজের ২৪ ডটকমের প্রতিনিধি আবিদ হোসেন স্মরণ। দপ্তর সম্পাদক পদে দৈনিক ইনফো বাংলা সংবাদপত্রের প্রতিবেদক অবান্তিকা শাহা। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক স্বদেশ বিচিত্রার প্রতিনিধি আমিনুর শিকদার।

এছাড়াও তথ্য ও শিক্ষা সম্পাদক পদে দৈনিক নতুন দিগন্তের প্রতিনিধি শহীদুল্লাহ সাদ। নারী বিষয়ক সম্পাদক পদে এটিএন বাংলা টিভির কনিষ্ঠ উপস্থাপিকা জিনিয়া ঐশ্বর্য। কার্যনির্বাহী নির্বাহী সদস্য পদে ফাহমিদুল ইসলাম, ই-সময়। রহিমা বেগম, দৈনিক খোলা চোখ। আব্দুল আউয়াল, দৈনিক কলম কথা সাব্বির হাওলাদার, দৈনিক উন্মোচন। আইরিন মৃধা, এম আই নিউজ।

এর আগে, ২০২৩ সালে সোহরাওয়ার্দী কলেজ সাংবাদিক সমিতির কার্যনির্বাহী পরিষদে ১৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছিল।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]