ই-পেপার বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪
শিরোনাম: ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ২৬৩ জন       চট্টগ্রামে ২৮ মামলায় গ্রেফতার -৭৩৫       ৭ দিন পর স্থলবন্দর বেনাপোল সচল, আমদানী-রপ্তানী কার্যক্রম চলছে       মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি       




৬ বছর আগে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল পুলিশ
কাজিপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Friday, 24 May, 2024 at 4:39 PM
সিরাজগঞ্জের কাজিপুর থানা পুলিশের সহায়তায় ৬ বছর আগে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন আনোয়ার হোসেন (৬২) নামের এক বৃদ্ধ কে উদ্ধার করেছেন পুলিশ। সে পাবনা জেলার ভাঙ্গুরা থানার টলটলিপাড়া গ্রামের মৃত মোবারক হোসেন মোল্লার ছেলে আনোয়ার হোসেন (৬২)। থানা সূত্রে জানা গেছে, ২৩ মে বৃহস্পতিবার রাতে কাজিপুর থানা পুলিশ স্থানীয় এক ব্যক্তির ফোন পেয়ে উপজেলার হাজরাহাটি বাজারে  লোকটিকে জিজ্ঞাসাবাদে পরিচয় মেলে। এরপর ডিউটিরত অফিসার এসআই আব্দুল মতিন উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এসআই আব্দুল মতিন জানান, গতকাল রাতে হাজরাহাটি বাজারে এক সন্দেহ ভাজন লোককে দেখতে পান স্থানীয়রা, তারা আমাদের ফোন করলে ঘটনাস্থলে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করি, এরপর পরিচয় মেলে। তবে ওনাকে মনে হয়েছে ভারসাম্যহীন। তিন দিন ধরে ওই বাজারটিতে অবস্থান করছিলেন। পরে তাকে থানায় নিয়ে আসে, ভাঙ্গুরা থানার ওসি সাহেবের সহযোগিতায় পরিচয় সনাক্ত করে, পরিবারকে খবর দেই।

আনোয়ারের স্ত্রী মরিয়ম জানান, মানসিক ভারসাম্যহীন আমার স্বামী  ৬ বছর আগে বাড়ি থেকে হারিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোনভাবেই পাচ্ছিলাম না। গতকাল কাজিপুর থানা পুলিশ তাকে পেয়ে আমাকে ফোন করে। দেখে আমার স্বামীকে চিনতে পারি ও সেও আমাকে চিনতে পারে। আজ কাজিপুর থানা পুলিশের সহযোগিতায় সম্ভব হয়েছে আমার স্বামীকে ফিরে পাওয়া। ধন্যবাদ জানাই তাদের আমার স্বামীকে ফিরিয়ে দেওয়ার জন্য। 

এ বিষয়ে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শহিদুল ইসলাম বলেন, ২০১৮ সালে হারিয়ে যাওয়া মানসিক ভারসাম্যহীন আনোয়ারকে হাজরাহাটি বাজার থেকে খুঁজে পাই আমরা। তার সাথে কথা বলে গ্রামের নাম এবং থানা জানতে পারি। পরে তাদের পরিবারকে খবর দিলে তারা আসে। আজ দুপুরে মানসিক ভারসাম্যহীন আনোয়ারকে পরিবারের কাছে হস্তান্তর করি। তার পরিবারের কাছে তাকে ফিরিয়ে দিতে পেরে আমরাও খুবই আনন্দিত।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]