ই-পেপার শনিবার ২০ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




স্বাধীনতা দিবসে ইনসাফ বারাকাহ হাসপাতালে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প
স্টাফ রিপোর্টার :
Published : Wednesday, 27 March, 2024 at 5:40 PM
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। মেডিকেল ক্যাম্পের দিনব্যাপী ২৫জন বিশেষজ্ঞ চিকিৎসক বিনামূল্যে রোগীদের চিকিৎসা সেবা দেন। এছাড়া রোগীদের বিনামূল্যে কিডনি চেক-আপ ফ্রি করা হয় । বিভিন্ন এলাকা থেকে আগত ৩৪৫জন সাধারণ মানুষ ও রোগীরা মেডিকেল ক্যাম্পে স্বাস্থ্যসেবা গ্রহণ করেন।

দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবার উদ্বোধন করেন ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ৩৫ নং ওয়ার্ড কমিশনার মো. মোক্তার সর্দার। আরো উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক  ডা. মো. মতিয়ার রহমান। ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ এম ফখরুল ইসলাম, এডিশনাল ম্যানেজিং  ডিরেক্টর মো. আলতাফ হোসেন এবং বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. এম রহুল আমিন।

মেডিকেল ক্যাম্প উপলক্ষে হাসপাতালের পক্ষ থেকে ১৫দিন ব্যাপি ১০০০ টাকায় প্যাকেজে ৬টি পরীক্ষা (সিবিসি, ইউরিন আর/ই, আরবিএস, ইসিজি ও হোল অ্যাবডোমেন আল্টাসনোগ্রাম এবং সিরাম ক্রিটিনাইন) হেলথ চেকাপের ব্যবস্থা করা হয়েছে। প্রয়োজনীয় অন্যান্য পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ছাড় (সিটি স্ক্যানসহ) দেওয়া হয়। ডেন্টাল চেক-আপ ফ্রি করা হয় এবং  ডেন্টাল চেক আপে ৫০% ছাড় দেয়া হবে।

ক্যাম্পের উদ্বোধক জনাব মো. মোক্তার সর্দার  বলেন সমাজের সর্বস্তরের মানুষকে স্বাস্থ্য সেবার আওতায় আনার সরকারী উদ্যোগের পাশাপাশি বেসরকারী ভাবে উদ্যোগ নিতে হবে। হাসপাতালের চেয়ারম্যান অধ্যাপক  ডা. মো. মতিয়ার রহমান  বলেন সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা সাধারণ মানুষের জন্য বিভিন্ন দিবসে এধরনের ক্যাম্পের আয়োজন করে থাকি। এবারও মহান বিজয় দিবস উপলক্ষে ক্যাম্পের আয়োজন করেছি।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]