ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




দৌলতপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণ
দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা
Published : Friday, 23 February, 2024 at 4:14 PM
কুষ্টিয়ার দৌলতপুরে পরিবারের ছোটদের ঝামেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের বড়রা সংঘর্ষে জড়িয়েছেন। একপর্যায়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হয়েছেন আরফাত হোসেন(৫৫) নামের একজন। এ ঘটনায় চারজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। 

উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদি এলাকায় বৃহস্পতিবার রাতে মন্ডল ও দফাদার গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি মামলা হয়েছে বলে জানিয়েছেন দৌলতপুর থানার পুলিশ  পরিদর্শক রাকিবুল হাসান। 
 
আহত আরফাত হোসেন(৫৫) ওই গ্রামের মৃত জামাল দফাদারের ছেলে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন, ওই ইউনিয়নের ৪ নাম্বার ওয়াডের ইউপি সদস্য মনিরুল ইসলাম। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই গ্রামের জসিম উদ্দিনের ছেলে  সাজিদ হাসান জাপান (৩৫), আহাত আলীর ছেলে  রনি হোসেন (২৪), মৃত ইবাত মন্ডলের ছেলে ছিদ্দিক মন্ডল (৪৫) ও নাজিমুদ্দিন দফাদারের ছেলে পানজু দফাদার (৪০) । 

এবিষয়ে মামলার বাদি দৌলতপুর থানা পুলিশের উপ-পরিদর্শক দীপঙ্কর দাস বলেন, পরিবারের ছোটদের ঝামেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের বড়রা সংঘর্ষে জড়িয়েছেন। এ ঘটনায় ২২ জনের নাম উল্লেখসহ ২৫ থেকে ৩০ জনকে অঙ্গাত আসামী করে মামলা করা হয়েছে। এখন পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা বিস্ফোরণের আলামতসহ দেশিও অস্ত্র উদ্ধার করা হয়েছে।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]