ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




মানিকগঞ্জে বিএনপি নেত্রীর হাজিরা ও দোয়া মাহফিল
মানিকগঞ্জ সংবাদদাতা
Published : Monday, 15 January, 2024 at 2:37 PM
মানিকগঞ্জে ২০২৩ সালে বিএনপির ঘোষিত হরতাল-অবোরধের সময় পুলিশের করা নাশকতার মামলায় জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা সহ অন্যান্য নেতাকর্মীরা আদালত প্রাঙ্গনে আসেন।

আজ সোমবার সকাল  সাড়ে ১১ টার দিকে তিনি সহ অন্যান্যরা চীপ জুডিসিয়াল ম্যাজস্ট্রেট আদালতে হাজিরা দেন। বর্তমানে তিনি এই মামলায় জামিনে আছেন।  

এসময় জেলা বিএনপি ও   অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা এসে জরো হয় আদালত প্রাঙ্গনে।

হাজিরা শেষে  দুপুর ১২ টার দিকে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা দলীয় কার্যালয়ে গিয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

পরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।  মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়।

এরপর পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদুর উত্তর সেওতার নিজ বাড়িতে অসুস্থ মাকে দেখতে যান  ও শারিরিক খোজখবর নেন।   

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহম্মেদ যাদু, জেলা বিএনপির সহ সভাপতি এ্যাড: মোকছেদুর রহমান, এ্যাড: আজাদ হোসেন খান, আব্দুল বাতেন, যুগ্ম সম্পাদক এস এম ইকবাল হোসেন, আব্দুস সালাম বাদল, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, দপ্তর সম্পাদক এ্যাড: আরিফ হোসেন লিটন, প্রচার সম্পাদক শামীম আল মামুন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউদ্দিন আহম্মেদ কবির সহ যুবদল, স্বেচ্ছোসেবকদল, শ্রমিকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]