ই-পেপার বাংলা কনভার্টার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১ আশ্বিন ১৪৩১
ই-পেপার মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: বাংলাদেশের অর্থনৈতিক ও প্রাতিষ্ঠানিক উন্নয়নে সহায়তা করতে প্রস্তুত যুক্তরাষ্ট্র      ঢাকা কলেজের শঙ্খনীল বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা      সৈকতে ভেসে এলো আরও এক জেলের দেহ      সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে সাফি ৪ দিনের রিমান্ডে      




সাভারে ডাকাতের গুলিতে নিরাপত্তা কর্মী নিহত
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Sunday, 14 January, 2024 at 3:51 PM
সাভারের আশুলিয়ায় ডাকাতের গুলিতে আব্দুল কাদের নামে কারখানার এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছে। এ সময় আরো একজন আহত হয়েছে। রোববার (১৪ জানুয়ারি) ভোর রাতে আশুলিয়ার কুটুরিয়া এলাকার আমির দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল কাদের ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর থানার বাসিন্দা। কুটুরিয়া এলাকার "নীট ২০০৭ লিমিটেড" কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন। তারা মাথা ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোরে স্থানীয় বাসিন্দা আমির দেওয়ানের বাড়িতে প্রবেশ করে ডাকাতদল। এ সময় বাড়ির লোকজনের সাথে ডাকাতদের ধস্তাধস্তি হয়। চিৎকার শুনে বাড়ির পাশের কারখানায় দায়িত্বে থাকা ৩ নিরাপত্তাকর্মী এগিয়ে আসলে ডাকাতদের গুলিতে আব্দুল কাদের গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, মরদেহ উদ্ধার করে ঢাকার শহিদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জড়িত ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]