ই-পেপার বাংলা কনভার্টার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪ ২৪ ভাদ্র ১৪৩১
ই-পেপার রোববার ৮ সেপ্টেম্বর ২০২৪
ব্রেকিং নিউজ: পানিবণ্টন চুক্তি নিয়ে ভারতকে কড়া বার্তা দিলেন ড. ইউনূস       দ্রুত সময়ের মধ্যে গুম খুনের আসামি হাসিনার বিচার করতে হবে : মামুনুল হক      নওগাঁয় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু       কয়েকদিন ভারী বৃষ্টির পূর্বাভাস      বিশ্বের সবচেয়ে উষ্ণতম গ্রীষ্মের রেকর্ড গড়লো ২০২৪      ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান      পরিত্যক্ত অবস্থায় পুলিশের লুটকৃত অস্ত্র উদ্ধার      




গাজীপুর মহানগরীর ৮টি থানায় জনগণকে সেবা দিতে শুরু করেছে পুলিশ: জিএমপি কমিশনার
গাজীপুর (মহানগর) সংবাদদাতা
Published : Monday, 12 August, 2024 at 6:15 PM
গাজীপুর মেট্রোপলিন পুলিশ নগরীর আটটি থানায় জনগণকে সেবা দিতে শুরু করেছে। প্রায় সকল পুলিশ সদস্য কাজে যোগ দেওয়ায় পুলিশের মনোবল ফিরে এসেছ। জিএমপি পুলিশ কমিশনার মাহবুব আলম সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত গাজীপুর মেট্রোপলিটন পুলিশের আটটি থানা এবং সড়কে ট্রাফিক ব্যবস্থাপনা পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন। 

তিনি পুলিশ সদস্যদের সততার সঙ্গে জনগণকে সেবা দেওয়ার আহবান জানান। এছাড়া সড়কে যানবাহনের শৃংখলা আনয়নের জন্য ট্রাফিক বিভাগকে নির্দেশনা প্রদান করেন। 

জিএমপি পুলিশ কমিশনার টঙ্গী স্টেশন রোড এলাকায় সাংবাদিকদের বলেন, থানা গুলোতে কার্যক্রম এবং মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনা পুরোপুরি স্বাভাবিক হতে আরো দু’একদিন লাগতে পারে। তবে পুলিশ সব ধরণের সেবা দিতে শুরু করেছে। সোমবার দিনের বেলায় পুলিশ পেট্রোল ডিউটি পালন করেছে বুধবার থেকে রাতেও পেট্রোল ডিউটি শুরু হবে। 

তিনি আরো বলেন, পুলিশের মনোবল ফিরে এসেছে। জিএমপির যে থানা ও পুলিশবক্স গুলো ক্ষতিগ্রস্থ হয়েছিল সেগুলো মেরামত করা হচ্ছে। এগুলো মেরামত করতে কয়েকদিন সময় লাগবে। তবে কার্যক্রম অব্যাহত থাকবে। রাস্তায় যানবাহন শৃংখলায় সাধারণ শিক্ষার্থীরা যে দায়িত্ব পালন করছে তারা কত দিন এ দায়িত্ব পালন করবে তার সিদ্ধান্ত এখনো আসেনি। পুলিশ হেড কোয়াটার বা মন্ত্রনালয় থেকে সিদ্ধান্ত আসলে শিক্ষার্থীদের সঙ্গে সমন্বয় করে কার্যক্রম পরিচালনা করা হবে।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আহমার উজ্জামান, উপ-পুলিশ কমিশনার আবু তোরাব মোঃ শামসুর রহমান, ইলতুৎমিশ, মোঃ ইব্রাহিম, আলমগীর হোসেনসহ উর্ধতন পুলিশ কমিশনারগণ উপস্থিত ছিলেন।







সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]