ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




অনির্দিষ্ট কালের কর্মবিরতিতে রাবিপ্রবি কর্মচারী সমিতি
রাবিপ্রবি সংবাদদাতা
Published : Wednesday, 10 July, 2024 at 2:54 PM
সার্বজনীন পেনশন বাতিল, অভিন্ন আপগ্রেডেশন নীতিমালা প্রতিহত ও নবম পে-স্কেল প্রদানের দাবিতে গত ৭ তারিখ থেকে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালন করছে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রাবিপ্রবি) রাবিপ্রবি কর্মচারী কল্যাণ সমিতি। প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ০১ টা পর্যন্ত অবস্থান কর্মসূচি ও সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মবিরতি পালন করছেন তারা।

 এর আগে গত পহেলা জুলাই থেকে তেশরা জুলাই পর্যন্ত ফেডারেশনের ডাকে অর্ধদিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছিলো রাবিপ্রবি কর্মচারি কল্যাণ সমিতি। দাবী না মানা হলে ৭ জুলাই থেকে টানা কর্মসূচিতে যাওয়ার অগ্রিম ঘোষণাও দিয়েছিলেন তারা। 

এই বিষয়ে কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলামের (রনি) বলেন” আন্তঃবিশ্ববিদ্যালয়ের ফেডারেশনের আহ্বানে সাড়া দিয়ে আমরা কর্মসূচি পালন করছি। ফেডারেশনের দিক নির্দেশনা মতোই আমরা এগিয়ে যাবো”।

উল্লেখ্য, গত ৭ জুলাই থেকে আজ পর্যন্ত চার দিনের শান্তিপূর্ণ  টানা কর্মসূচি পালন করে আসছে রাবিপ্রবি কর্মচারী সমিতি।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]