ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




টংগীতে ডায়াগনস্টিক সেন্টার থেকে ভুয়া ডাক্তার আটক
গাজীপুর মহানগর সংবাদদাতা
Published : Tuesday, 9 July, 2024 at 6:58 PM
গাজীপুর মহানগরীর টঙ্গীর সাতাইশ এলাকার একটি ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার থেকে উসমান গনি (৩৪) নামে এক ভুয়া ডাক্তারকে আটক করে গাজীপুর জেলা সিভিল সার্জন।

মঙ্গলবার (৯ জুলাই) টঙ্গী পশ্চিম থানা পুলিশ এই তথ্য জানায়। উসমান গনি টাঙ্গাইল জেলার গোপালপুর থানার হাদিরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে।

পুলিশ জানায়, দীর্ঘ ১২ বছর ধরে টঙ্গীর সাতাইশ এলাকায় সাতাইশ স্কুলের উত্তর পাশে সরকার ডিজিটাল ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেন্ট সেন্টারে ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা করে আসছেন উসমান গনি। গত সোমবার সন্ধ্যায় গাজীপুরের সিভিল সার্জন ডা. মাহমুদা আক্তার ওই ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালায়। এ সময় প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় উসমান গনিকে আটক করে।

সিভিল সার্জন মাহমুদা আক্তার জানান, কাগজপত্র যাচাই-বাছাই করে দেখা যায় উসমান গনি ওষুধের ব্যবসা করতে পারবেন, কিন্তু তিনি ডাক্তার নন। ডাক্তার পরিচয় দিয়ে রোগী দেখায় তাকে আটক করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, আটককৃত উসমান গণিকে থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]