ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




বিএনপি'র নতুন কমিটি ভুয়া, সাভারের জনসভায় ওবায়দুল কাদের
সাভার (ঢাকা) সংবাদদাতা
Published : Wednesday, 3 July, 2024 at 6:50 PM
বিএনপির নতুন কমিটি ভুয়া। নতুন কমিটির খবর কেউ জানে না। নতুন নেতৃত্ব ভুয়া। বিএনপি কথায় কথায় বলে আন্দোলন হবে ঈদের পরে। ঈদ গেল,বর্ষা এলো, বছরের পর বছর গেল আন্দোলন হবে কোন বছর? বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে আজ ৩ রা জুলাই সাভারের হেমায়েতপুরে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

তিনি আরো বলেন, বিএনপির মরা গানে জোয়ার আসবে না। বিএনপির বড় বড় নেতারা ভয়ে থাকে।মির্জা ফখরুল ও ভয়ে ভয়ে থাকে। কখন কার গদি যায়। তারেকের ডাক আসে মধ্যরাতে। সেই ভয়ে নেতারা তটস্থ থাকে। 

ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, পরের উপর নির্ভর করে কোনদিন আন্দোলন হয় না। সুতরাং বিএনপির আন্দোলন আর হবে না। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের জনসভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ এমপি।

 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শিল্প ও বাণিজ্য উপদেষ্টা সালমান এফ রহমান ও দলের সভাপতি সভাপতিমন্ডলী সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি। 

উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য মুহাম্মদ সাইফুল ইসলাম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহম্মেদ প্রমূখ।

 অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। ঢাকা জেলা আওয়ামী লীগের অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]