ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




লালমোহনে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে ৫ বছরের শিশু নিহত
লালমোহন (ভোলা) সংবাদদাতা
Published : Thursday, 13 June, 2024 at 4:53 PM
ভোলার লালমোহন উপজেলায় নানা বাড়িতে বেড়াতে এসে অটোরিকশার চাকায় পৃষ্ট হয়ে মো. নয়ন নামে ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার লালমোহন ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের দ্বীপবন্ধু বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই এলাকার ভাটিয়া বাড়ি শিশু নয়নের নানা বাড়ি। এছাড়া সে রাজবাড়ি সদর উপজেলার বড় চরবাইনা এলাকার মো. সুমনের ছেলে।

জানা গেছে, প্রায় দুই মাস আগে মায়ের সঙ্গে লালমোহন উপজেলায় অবস্থিত নানা বাড়িতে বেড়াতে আসে শিশু নয়ন। সকালে সে তার নানা বাড়ির মধ্য থেকে কামরুল নামে এক ব্যক্তির অটোরিকশায় উঠে বাড়ির দরজা পর্যন্ত যাওয়ার জন্য। ওই অটোরিকশাটি বাড়ির দরজায় পৌঁছানোর আগেই নিচে পড়ে গিয়ে অটোরিকশার চাকার নিচে মাথা পড়ে শিশু নয়নের। এতে গুরুতর আহত হয় ওই শিশু। এ সময় অটোরিকশা চালকসহ শিশু নয়নের স্বজনরা তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশু নয়নকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় অন্যান্য আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এস মেজবাহ





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]