ই-পেপার মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




আমি আমার স্ত্রীকে হত্যা করে এসেছি আমার বিচার করুন!
ফেনী জেলা সংবাদদাতা
Published : Wednesday, 12 June, 2024 at 3:21 PM
পারিবারিক কলহের জের ধরে ফেনীর সোনাগাজীতে স্ত্রীকে বটি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে থানায় হাজির হয়েছে ঘাতক স্বামী। পুলিশ তাকে নিয়ে উদ্ধার করেছে স্ত্রীর মরদেহ।

আজ বুধবার (১২ জুন) সকালে সোনাগাজী পৌরসভা এলাকার চর গনেশ আলমগীর হুজুর বাড়ীতে স্ত্রী সিনথিয়া ইসলাম খুশবু (২৪) কে হত্যা করে ঘরের বাহির  থেকে  দরজা বন্ধ করে কাউকে কিছু না জানিয়ে থানায় আসেন ঘাতক স্বামী আলী আক্কাস রনি (২৫)। স্থানীয়রা জানান দুজনে প্রেম করে বিয়ে করে সোনাগাজীতে অবস্থান করছিল।

পুলিশ জানায়, সকাল আনুমানিক সাড়ে ৭টা ২০ মিনিটে আক্কাস আলী রনিকে সোনাগাজী মডেল থানায় এসে ঘোরাঘুরি করতে দেখা যায়। দায়িত্বরত পুলিশ সদস্য কেন এসেছেন জিজ্ঞেস করলে জানান স্ত্রীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে এসেছেন। পরে আক্কাসের দেওয়া তথ্যে তাকে নিয়ে পুলিশের একটি টিম পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের চরগণেশ গ্রামের ভাড়া বাসায় গিয়ে সিনথিয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পায়। তখন মরদেহ থানায় নিয়ে আসা হয়। আটক করা হয় আক্কাস আলীকে।

আক্কাস আলী রনি ও সিনথিয়া ইসলাম খুশবুর বাড়ী ভোলায়। তবে দুজনের পরিবার বসবাস করে ঢাকায়। পরিবারের অমতে তারা সাম্প্রতিক সময়ে বিয়ে করে সোনাগাজী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে বাস করছিলেন। পৌর শহরে ব্যবসা করতেন রনি।

সোনাগাজী মডেল থানার দায়িত্বরত ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক হারুন জানান, আমি ডিওটিরত অবস্থায় এক লোক এসে বলে আমি আমার স্ত্রীকে হত্যা করে এসেছি আমার বিচার করুন, পরে আমি ওসিকে ফোন করলে তিনি তাৎক্ষনিক এসে ওই লোকের সাথে কথা বলেন।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুদ্বীপ রায় পলাশ জানান, ডিউটি অফিসারের ফোন পেয়ে দ্রুত বের হয়ে স্ত্রীকে হত্যা করে এসেছে বলে জানান এক লোক, আমি পুলিশ সুপারকে ফোনে খবর দিয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে দেখি বদ্ধ রুমের ভিতর রক্তাক্ত অবস্থায় এক নারীর লাশ দেখতে পাই, পরে লাশ উদ্ধার করা হয়। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাশাপাশি নিজের স্বীকারোক্তি অনুযায়ী ওই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]