ই-পেপার শনিবার ২০ জুলাই ২০২৪
শিরোনাম: ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ        বিহারে বিদ‍্যুতের তারে তাজিয়া, বিদ‍্যুৎস্পৃষ্ট ২৪       ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিক্ষোভ চলছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের টিয়ারশেল নিক্ষেপ        পাটের সোনালী আঁশে লাভের স্বপ্ন দেখছেন কৃষকরা        ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       কোটা আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় জাতিসংঘের উদ্বেগ       গ্রাম আদালতের বিচারের প্রতি মানুষের আস্থা বাড়ছে, কমছে হয়রানী-জটিলতা      




সিরাজগঞ্জে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা
Published : Monday, 12 February, 2024 at 7:17 PM
সিরাজগঞ্জ  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) অভিযানে ৪৮১ বোতল ফেনসিডিলসহ মোঃ জুয়েল হোসেন (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃত জুয়েল হোসেন বগুড়া জেলার শিবগঞ্জ  উপজেলার কামতারা গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে বলে জানা গেছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৫ টার দিকে র‌্যাব-১২’র  সিরাজগঞ্জ ক্যাম্পের হল রুমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১২ সিরাজগঞ্জ  ক্যাম্পের একটি আভিযানিক দল সোমবার ভোর ৪ টার দিকে নীলফামারী থেকে গাজীপুর গামী ১ টি ট্রাকযোগে এক ব্যাক্তি নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ থানাধীন কড্ডা কৃষ্ণপুর গ্রামের পার্শ্বে হাইওয়ের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে  ঢাকা  মেট্রো - ন- ১৩- ৭৩০৯ ট্রাকটি  থামিয়ে তল্লাশী চালিয়ে , ওই ট্রাক থেকে ৪৮১ বোতল ফেন্সিডিলসহ মো. জুয়েল হোসেন নামের একব্যক্তিকে আটক করা হয় ।  এ সময় তার নিকট থেকে ২ টি মোবাইল ৪ টি সিম কার্ডসহ ট্রাকটি জব্দ করা হয়েছে।

র‌্যাব-১২’র স্কোয়াড্রন লীডার  কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফেনসিডিল দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।

তিনি আরও বলেন, আটক কৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যবস্থার গ্রহনের জন্য সিরাজগঞ্জ সদর থানায়  একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]