ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: মোবাইল ফোনে ইন্টারনেট ও ফেসবুক চালুর বিষয়ে যা জানা গেলো       নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ১৮       আগামী ৩-৪ দিনের মধ্যে সব নিয়ন্ত্রণে চলে আসবে : স্বরাষ্ট্রমন্ত্রী       খুলেছে অফিস-আদালত, গণপরিবহন সংকটে সাধারণ মানুষের ভোগান্তি        বান্দরবানে কেএনএফের দুই সদস্য নিহত       লাখাইয়ে রোপা আমন ধানের বীজতলা তৈরীতে ব্যস্ত কৃষক       ভৈরবে কোটা আন্দোলনকারী ও র‌্যাব-পুলিশের সংঘর্ষ, টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ       




নিউ ইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু
কৌশলী ইমা, যুক্তরাষ্ট্র থেকে
Published : Sunday, 11 February, 2024 at 11:37 AM
যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী প্রাণ হারিয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে নিউ ইয়র্ক সিটি থেকে বিংহামটন শহরে যাওয়ার পথে নিউ সড়ক দুর্ঘটনার শিকার হলে ঘটনাস্থলেই তদের মৃত্যু ঘটে। নিউ ইয়র্কের গাজীপুর সোসাইটির সাংস্কৃতিক সম্পাদিকা সাথী আহম্মেদ (৪৫) তার স্বামী হাফিজ আহম্মেদ অ্যাঞ্জেল (৫২)-এর মৃত্যুতে নিউ ইয়র্কসহ যুক্তরাষ্ট্র প্রবাসীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। 
   
নিহত হাফিজ আহম্মেদের দেশের বাড়ি গাজীপুরে এবং তার স্ত্রী সাথী আহম্মেদের দেশের বাড়ি বরিশাল। তারা দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কেই বসবাস করতেন।

পরিবারের চার সদস্য স্বামী-স্ত্রীসহ দু'সন্তান। তাদের ৮ বছরের সন্তান মেয়ে রাইদাকে নিয়ে শনিবার নিউ ইয়র্ক থেকে আপস্টেট বিংহামটন যাচ্ছিলেন। যাওয়ার পথে নিউ ইয়র্ক সময় সকাল ১১ টায় গাড়ি দুর্ঘটনায় স্বামী-স্ত্রী মৃত্যুবরণ করেন। তাদের ৮ বছরের মেয়ে রাইদা নিকটস্থ হাসপাতালে লাইফ সাপোর্ট আছেন। তাদের ১৮ বছরের এক ছেলে রয়েছেন। তার নাম ইসাম।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]