ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




বোয়ালমারীতে গৃহবধূর আত্মহত্যা
বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা
Published : Tuesday, 28 November, 2023 at 6:36 PM
ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের শেরাপুর গ্রামে শিউলি বিশ্বাস (৩০) নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে। 

স্বামী সঞ্জয় বিশ্বাসের পরকীয়া নিয়ে দাম্পত্য কলহের জেরে এক সন্তানের জননী শিউলি সোমবার (২৭ নভেম্বর) গভীর রাতে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে বলে জানাগেছে।পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। 

জানাযায়, শেরাপুর গ্রামের নিখিল বিশ্বাসের ছেলে সঞ্জয় বিশ্বাসের সঙ্গে প্রায় ৯ বছর আগে একই ইউনিয়নের মুজুরদিয়া গ্রামের লক্ষিকান্ত বিশ্বাসের মেয়ে শিউলি বিশ্বাসের বিবাহ হয়। সন্ময় বিশ্বাস নামে তাদের ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। সঞ্জয় বিশ্বাস পেশায় একজন পল্লী চিকিৎসক(দন্ত)। শিউলির পরিবার ও স্থানীয় বিভিন্ন সূত্র জানায়, সঞ্জয় বিশ্বাস পরকীয়া প্রেমে আসক্ত ছিলেন। এ নিয়ে স্ত্রী শিউলির সঙ্গে তার কলহ-বিবাদ চলে আসছিল। বিষয়টি নিয়ে একাধিকবার শালিস বৈঠক হলেও সঞ্জয় সঠিক পথে ফিরে না আসায় ক্ষোভে-দূঃখে শিউলি আত্মহত্যার পথ বেছে নেয়। 

নিহত শিউলির বাবা লক্ষিকান্ত বিশ্বাস বলেন, জামাই সঞ্জয়ের পরকীয়ায় আমার মেয়ের জীবনে কাল হয়ে দাড়িয়েছে। বহুবার দেনদরবার করেও কোন লাভ হয়নি। অবশেষে মেয়েটি জীবন দিয়ে ওর (সঞ্জয়)পথ পরিষ্কার করে দিয়েছে। মেয়ের মৃত্যুর জন্য সঞ্জয়কে দায়ী করে এর সুবিচার দাবি করেন তিনি।

সঞ্জয় বিশ্বাসের বাবা নিখিল বিশ্বাস বলেন,তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মাঝে-মধ্যে ঝগড়া-ঝাঁটি হতে দেখেছি। কিন্তু আমরা বুড়োরা ছিলাম অসহায়। ফলে যা হবার তাই হলো।এর বাইরে আর কিছু বলার নেই। 

জানতে চাইলে ঘটনার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার এসআই আবুল বাশার বলেন, ভুক্তভোগীর নিকটাত্মীয়-স্বজনদের সহযোগিতায় সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। তাতে ভিকটিমের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ মর্গে পাঠানো হয়েছে। 

প্রথমে এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হবে। পরে ময়নাতদন্তের প্রতিবেদন আসার পর চূড়ান্ত আইননি ব্যবস্থা গ্রহণ করা হবে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]