ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




মহাদেবপুরে মধ্যরাতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় আটক ৩
মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা
Published : Tuesday, 28 November, 2023 at 4:47 PM
মহাদেবপুরে মধ্যরাতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় আটক ৩

মহাদেবপুর (নওগাঁ) সংবাদদাতা

নওগাঁর মহাদেবপুরে মধ্যরাতে বাসে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা দায়ের পর এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার দিবাগত রাতে ৩ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো সদর ইউনিয়ন যুবদলের সক্রিয় সদস্য ফাজিলপুর সানাপাড়া গ্রামের মৃত মফেজ উদ্দিনের ছেলে তোজাম্মেল হক বাবু, উত্তরগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক বামনছাতা গ্রামের আব্দুল জব্বারের ছেলে মেহেদী হাসান রুবেল, হাতুড় ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সোনাকুড়ি গ্রামের রইচ উদ্দিনের ছেলে আনতাজ আলী। 

উল্লেখ্য গত রোববার রাত সাড়ে ১১ টার দিকে বাসষ্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি বাসে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। 

এ ঘটনায় বাসটির মালিক উপজেলা সদরের মধ্যবাজার এলাকার বাসিন্দা মৃত মনির উদ্দিনের ছেলে হামিদুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ৪০ থেকে ৫০ জনকে আসামী করে সোমবার সন্ধ্যায় থানায় মামলা দায়ের করে। ওইদিন রাতেই এ অগ্নিসংযোগের ঘটনার সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতার অভিযানে নামে পুলিশ। 

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসে অগ্নিসংযোগের ঘটনায় থানায় নাশকতার মামলা হওয়ার পর  ওই মামলায় তিনজনকে গ্রেফতার হয়। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]