ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




সাতক্ষীরা-১ আসনে নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ
কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা
Published : Tuesday, 28 November, 2023 at 4:01 PM
সাতক্ষীরা-১ (তালা- কলারোয়া) সংসদীয় আসনে নৌকা প্রতীকের মনোনিত প্রার্থী কলারোয়া উপজেলা আ'লীগ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগ ঘোষিত তালা-কলারোয়া আসনে নৌকা প্রতীক (দলীয় মনোনয়ন পত্র) প্রাপ্তির পর মঙ্গলবার(২৮ নভেম্বর) সকালে ঢাকা থেকে কলারোয়ায় আগমনে দলীয় নেতা-কর্মীরা উৎসবমুখর পরিবেশে যশোর বিমানবন্দর থেকে ফিরোজ আহম্মেদ স্বপনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়। পরে সড়ক যোগে কলারোয়া উপজেলার শেষ সীমানা কেরালকাতার বেলতলা মোড়ে পৌঁছালে স্বপনকে অসংখ্য আ'লীগ কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে ভালবাসায় সিক্ত হয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়। ওখানে সংক্ষিপ্ত পথ সভায় বাঁধভাঙ্গা সমর্থকদের উপস্থিতিতে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ স্বপন। সমাবেশ শেষে তিনি উপজেলার কেরালকাতা ইউনিয়নের হুলহুলিয়া গ্রামের নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে শায়িত পিতা মরহুম আব্দুল করিম সরদারের কবর জিয়ারত করেন এবং নব্বই বছর বয়সের মাতা বার্ধক্যজনিত রোগে চিকিৎসারত খাদিজা খাতুনের কদমবুচি করে দোয়া প্রার্থনা করেন। 

পরে অসংখ্য গাড়ীবহরে জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগান শ্লোগানে মুখরিত হয়ে মিছিল সহকারে হাজার হাজার কর্মী ও সমর্থকদের উষ্ণ ভালবাসায় শুভেচ্ছা জানিয়ে কলারোয়া উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে সমাবেশে মিলিত হয়। সমাবেশে নৌকা প্রতীকের প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল স্তরের আ'লীগ নেতা- কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 

সব শেষে নৌকার মাঝি ফিরোজ আহম্মেদ স্বপন কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ'লীগ নেতা আমিনুল ইসলাম লাল্টুর সরকারি কার্যালয়ে উপস্থিত হয়ে কূশল বিনিময় ও একে অপরের প্রতি ফুলেল শুভেচ্ছা জানান।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]