ই-পেপার শনিবার ২৭ জুলাই ২০২৪
শিরোনাম: পিকে হালদারসহ ১৪ জনের মামলার রায় ৮ অক্টোবর       ইতালিতে ফ্লাইওভার থেকে বাস ছিটকে পড়ে নিহত ২১       প্রবল বৃষ্টিতে সিকিমে আকস্মিক বন্যা, ২৩ ভারতীয় সেনা নিখোঁজ       জলবায়ু তহবিলে ‌‌`সমানভাবে' অর্থায়ন চাইলেন শেখ হাসিনা        আবারও বাড়ল সয়াবিন তেলের দাম        বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যদল ক্ষমতায় আসলেও বাসন্তীদের ভাগ্যের কোন পররিবর্তন হয়নি: প্রধানমন্ত্রী        দেশকে ধ্বংস করার জন্য দুই-তিনটা রাজনৈতিক দল ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী       




স্বাধীনতা বিরোধী চক্র যাতে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করতে না পারে তার জন্য সতর্ক থাকতে হবে: স্বপন ভট্টাচার্য্য
মণিরামপুর (যশোর) সংবাদদাতা
Published : Monday, 27 November, 2023 at 6:49 PM
আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে স্বাধীনতা বিরোধী চক্র যাতে ষড়যন্ত্র করতে না পারে তার জন্য সতর্ক থাকতে হবে। সোমবার (২৭ নভেম্বর)সন্ধ্যায় মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য এমপি আওয়ামীলীগের নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে উপরোক্ত কথা বলেন। 

বাংলাদেশ আওয়ামী লীগের দলীয়  মনোনয়ন পেয়ে সোমবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য পৌছুলে দলীয় নেতৃবৃন্দ তাঁকে ফুলেল সংবর্ধনা প্রদান করেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠিত  প্রতিমন্ত্রী আরও বলেন,  দলীয় মনোনয়ন প্রতিযোগিতা,  নানা অপরাজনীতি  ও ষড়যন্ত্রের পরও দলের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে দলের মনোনয়ন দেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি জননেত্রী শেখ হাসিনা ও দলের মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি।  

৭ জানুয়ারি সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে  আবারও ক্ষমতায় আনতে হবে। এ জন্য তিনি দলের নেতা- কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। এর  অাগে প্রতিমন্ত্রী মণিরামপুর পৌছুলে সহস্রাধিক মোটর শোভযাত্রা সহকারে নেতা - কর্মীদের ফুলেল ভালবাসায় তিনি সিক্ত হন। প্রতিমন্ত্রী এদিন উপজেলা চত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে ফুলের স্তবক দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। 

এ ছাড়া তিনি ফিতা কেটে নবনির্মিত উপজেলা আওয়ামীলীগ দলীয় কর্যালয়ের উদ্বোধন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে তরুন আওয়ামী লীগ নেতা মুরাদুজ্জামান মুরাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগ নেতা উত্তম মিত্র, এ্যাড. বশির আহম্মরদ খান, ইউপি চেয়ারম্যান ইঞ্জি: আলমগীর হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল প্রমুখ।





আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
পিএবিএক্স: ৪১০৫২২৪৫, ৪১০৫২২৪৬, ০১৭৭৫-৩৭১১৬৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন: ৪১০৫২২৫৮
ই-মেইল : [email protected], [email protected], [email protected]