ই-পেপার বাংলা কনভার্টার  বুধবার ২৯ নভেম্বর ২০২৩ ১৪ অগ্রহায়ণ ১৪৩০
ই-পেপার  বুধবার ২৯ নভেম্বর ২০২৩
ব্রেকিং নিউজ: চুয়াডাঙ্গার সুলতানপুর সীমান্তে ১৬ কেজি সোনার বারসহ আটক ১      চুয়াডাঙ্গার সুলতানপুর সীমান্তে ১৬ কেজি সোনার বারসহ আটক ১      কালাইয়ে মাইক্রোবাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত      অর্থপাচার মামলা : ক্যাসিনোকাণ্ডের এনু-রুপনের সাত বছরের সাজা      সৌদি আরবে একসঙ্গে দুই চাকরির অনুমতি      দুই কেন্দ্রীয় নেতাকে বহিষ্কার করলো বিএনপি      মিধিলির পথেই আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘মিগজাউম’      




ছেড়ে যাচ্ছে সকল ধরনের বাস নেই কোনো হরতালের প্রভাব
চট্টগ্রাম দক্ষিণ জেলা সংবাদদাতা
Published : Monday, 20 November, 2023 at 6:01 PM
চট্টগ্রাম শাহ আমানত সেতু নতুন ব্রীজের মোড় থেকে সকাল থেকে এপর্যন্ত কোনো ধরনের হরতালের প্রভাব নেই বললে চলে।ছেড়ে যাচ্ছে সকল ধরনের যান পরিবহন কোনো ধরনের বিএনপির পক্ষ থেকে ডাকা দু'দিনের চলমান হরতালের আজ দ্বিতীয় দিন কোনো ধরনের মিছিল মিটিং করতে দেখা যাইনি এদিকে নগরী বাকলিয়া আওয়ামিলীগের বিভিন্ন অঙ্গ সংগঠন মোড়ে মোড়ে শান্তি সমাবেশ করতে দেখা যায়। 

এদিকে নতুন ব্রীজ ছেড়ে যাওয়া বেশ কয়েকজন চালকদের সাথে কথা বলে জানতে চাইলে বলেন। মালিক সমিতি নির্দেশ অনুযায়ী আমরা নতুনব্রীজ থেকে বান্দরবান কক্সবাজার ছেড়ে যাচ্ছি এদিকে সব সময় আতংক ভেতর থাকতে হয়। অন্যদিকে যাত্রী সংখ্যাও কম হওয়ার কারণে হতাশা পড়তে হয় তাদেরকে। 

নতুনব্রীজের কর্মরত ট্রাফিক ইনচার্জ অপূর্ব পাল সাথে কথা বলে জানা যায়।সকাল থেকে দূরপাল্লা সকল ধরনের যান পরিবহন ছেড়ে যাচ্ছে কোনো ধরনের মিছিল মিটিং আমাদের চোখে পড়েনি। প্রতিদিনের মতই স্বাভাবিক অবস্থায় রয়েছে।আমাদের পুলিশ জনগনের যানমালের নিরাপত্তা দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন।

নতুন ব্রীজ থেকে কয়েকজন যাত্রীদের সাথে কথা বলে জানতে চাওয়া হয় তারাই বলেন বিএনপি সাধারণ মানুষকে ইমোশনাল ব্যাকমেইল করছে তারা আমাদের মত সাধারণ যাত্রীদের হয়রানিতে ফেলছে আমরা সব সময় আতংকভাবে থাকতে হচ্ছে কখন কোথায় তারা গুপ্ত হামলা করে বসে সেই জন্য দুশ্চিন্তা ভেতর চলাচল করতে হচ্ছে অন্য দিকে বাড়তি ভাড়া দিয়ে যেতে হয় এখন আমরা নিরুপায়। 

দক্ষিণ চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা ঘিরে পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচাজ মোহাঃ মনির বলেন আমরা সকল থেকে টহলে আছি সড়কের প্রতিটি মোড়ে আমাদের পুলিশ অবস্থান করছে যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে প্রস্তুত 
রয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। জনগণের যানমালে বিএনপি যদিও অগ্নি সংযোগ করে আমাদের পুলিশ শক্ত হাতে দমন করবে বলে জানান।







সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : কে.এম. বেলায়েত হোসেন
৪-ডি, মেহেরবা প্লাজা, ৩৩ তোপখানা রোড, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত এবং মনিরামপুর প্রিন্টিং প্রেস ৭৬/এ নয়াপল্টন, ঢাকা থেকে মুদ্রিত।
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
বার্তা বিভাগ : ৯৫৬৩৭৮৮, পিএবিএক্স-৯৫৫৩৬৮০, ৭১১৫৬৫৭, বিজ্ঞাপন ও সার্কুলেশন ঃ ৯৫৬৩১৫৭, ০১৭১২-৮৮৪৭৬৫
ই-মেইল : [email protected], [email protected]